October 9, 2024, 3:21 am

সংবাদ শিরোনাম
প্রশাসন সংস্থা ব্রিটিশ আইনের মাধ্যমে শাসন ব্যবস্থা চলতে পারে না-পর্ব ৭ মাতৃভূমির এক ইঞ্চি জমি ছাড় দেওয়া হবে না, পর্ব ৬ স্বাধীন সার্বভৌম মাতৃভূমি রক্ষা করতে হলে প্রতিটি ঘরে সেনাবাহিনী তৈরি করতে হবে(পর্ব-৫) আসন্ন শারদীয় দুর্গাপূজায় শান্তি শৃংখলা বজায় রাখার জন্য সকলকে সজাগ থাকার আহ্বান জামায়াত নেতা মাওলানা মমতাজ উদ্দিনের স্বাধীন সার্বভৌম মাতৃভূমিকে রক্ষা করতে হলে সশস্ত্র ট্রেনিং এর প্রয়োজন। বৈষম্য বিরোধী অভিভাবক ছাত্র শ্রমিক জনতা ঐক্য কমিটির (পর্ব- ৪) ভঙ্গুর রাষ্ট্রকে গড়তে হলে সংস্কার প্রয়োজন=== বৈষম্য বিরোধী অভিভাব ছাত্র শ্রমিক জনতা ঐক্য কেন্দ্রীয় কমিটির ব্যাংক কর্মকর্তাদের সাথে মতবিনিময় সভা অনুষ্ঠিত নাটোর পল্লী বিদ্যুত সমিতিতে অদ্ভুতুরে কাণ্ডকীর্তি ভোলা বোরহানউদ্দিনে প্রাথমিক সহকারি শিক্ষকগণের ১০ম গ্রেডের দাবিতে মানববন্ধন শারদীয় দুর্গাপূজায় নিরাপত্তা নিশ্চিত করণের লক্ষে বগুড়ায় বিএনপির মতবিনিময় সভা!

নতুন বছরে নোভার মিশন

নতুন বছরে নোভার মিশন

ডিটেকটিভ বিনোদন ডেস্ক

দর্শকপ্রিয় অভিনেত্রী নোভা। নতুন বছরে শুধু কাজের মধ্যে ডুবে থাকতে চান। অভিনয়, উপস্থাপনা ও চাকরি এই তিনটি নিয়ে তার প্রাত্যহিক জীবন। এরইমধ্যে নোভা তার সেই মিশনে নেমেছেন। সতীর্থ রহমান রুবেলের ‘কমলার বনবাস’ শিরোনামের একটি একক নাটকের মধ্য দিয়ে নোভা নতুন বছরের মিশন শুরু করেন। এটিতে তার বিপরীতে দেখা যাবে সাজু খাদেম ও শ্যামল মাওলাকে।

গতকাল থেকে শুরু করেছেন বাংলাদেশ টেলিভিশনের ‘জেনারেশন’ শীর্ষক একটি ধারাবাহিকের কাজ। এটির দ্বিতীয় লটের শুটিং করছেন তিনি। এই লটের কাজ শেষ হলেই ধারাবাহিকটি প্রচারে আসবে বলেন এই অভিনেত্রী। এটি পরিচালনা করছেন আলভী আহমেদ। এটি ছাড়াও তার হাতে রয়েছে রাজিবুল ইসলাম রাজিবের ‘বারো ঘরের এক উঠোন’ও আশিক মাহমুদ রনির ‘পাগলা হাওয়া’ শীর্ষক ধারাবাহিকটি। নতুন বছরের মিশন প্রসঙ্গে নোভা বলেন, শৈত্যপ্রবাহের মধ্যেও শুটিং করছি। নতুন বছরটি আমার শুধু ভালো কাজের জন্য। কাজের মধ্য দিয়ে এই বছর কাটিয়ে দেব। বছরের শুরুটা ভালো হয়েছে। আশা করছি আগামি দিনগুলোও এভাবে কেটে যাবে। বাংলাভিশনে ‘সৌন্দর্যের কথা’ ও বাংলাদেশ টেলিভিশনে আধুনিক গানের অনুষ্ঠান ‘মালঞ্চ’ উপ¯’াপনা করছেন এই গ্ল্যামার অভিনেত্রী। প্রথমবারের মতো বাংলাদেশ টেলিভিশনের মালঞ্চ অনুষ্ঠানটি তিনি উপ¯’াপনা করছেন বলে জানান। উপ¯’াপনা প্রসঙ্গে নোভা বলেন, আমি অভিনয়ের পাশাপাশি উপ¯’াপনাও করছি। সেই কারণে যেকোনো অনুষ্ঠানে আমাকে জড়াতে পারি না। যে অনুষ্ঠানগুলো দর্শকদের কাছে সমাদৃত হবে বলে মনে করি সেগুলোর শুধু উপ¯’াপনা করছি। আমি উপ¯’াপনাতেও চেষ্টা করি দর্শকদের ব্যতিক্রমী কিছু দেয়ার। আমার প্রতিটি কাজে নতুনত্ব রাখার জন্য চেষ্টা করে থাকি।

Share Button

     এ জাতীয় আরো খবর